October 15, 2024, 11:15 am

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

অর্থ আত্মসাতের ঘটনায় সোনাক্ষীকে আইনি নোটিস

অর্থ আত্মসাতের ঘটনায় সোনাক্ষীকে আইনি নোটিস

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

৩৭ লাখ টাকা আত্মসাতের অভিযোগ ওঠেছে বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিরুদ্ধে। এজন্য বলিউড অভিনেত্রীকে আইনি নোটিসও পাঠানো হয়েছে। যদিও এ বিষয়ে অভিনেত্রী নিজে কোনো জবাব দেননি এখনো। জি নিউজের খবর, একটি অনুষ্ঠানে পারফর্ম করার জন্য এক ব্যক্তির কাছ থেকে ২৮ লাখ টাকা নিয়েছিলেন সোনাক্ষী। পাশাপাশি অন্যান্য খরচের জন্য দিয়েছিলেন আরও ৯ লাখ টাকা। এই ৩৭ লাখ টাকা অভিনেত্রীকে অগ্রিম দেওয়া হলেও তিনি চুক্তি অনুযায়ী সেই অনুষ্ঠানে পারফর্ম করেননি। এমনকি সোনাক্ষী সেই শোয়ের প্রচার নিজের সোশ্যাল মিডিয়ায় করবেন বলেও জানিয়েছিলেন। কিন্তু, প্রতিশ্রæতি মতো সেটাও নাকি তিনি করেননি।

এদিকে, সোনাক্ষী সেই অনুষ্ঠানে পারফর্ম না করায় সেখানে দর্শকরা ভাঙচুর করে বলেও অভিযোগ উদ্যোক্তাদের। ওই ব্যক্তি ‘দাবাং গার্ল’-এর বিরুদ্ধে ভারতের উত্তর প্রদেশের মোরাদাবাদ থানায় প্রতারণার অভিযোগ দায়ের করেছেন। পুলিশের পক্ষ থেকে অভিনেত্রীর কাছে আইনি নোটিস পাঠানো হয়েছে বলেও খবরে প্রকাশ।

Share Button

     এ জাতীয় আরো খবর